ঢাকাই ছবির আলোচিত তারকা জুটি শাকিব-বুবলি গোপনে বিয়ে করেন ২০১৮ সালের ২০ জুলাই। এরপর ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রে ছেলে শেহজাদ খান বীরের জন্ম দেন বুবলি। দীর্ঘদিন বিয়ে ও সন্তানের খবর গোপন রাখার পর অবশেষে গত বছর এসব প্রকাশ্যে এনে দেশজুড়ে তোলপাড় তোলেন বুবলি।

গত কয়েক মাস ধরে শাকিব-বুবলির সম্পর্কে টানাপোড়েন চলছে। এর মাঝেই খবর রটে, এক হয়েছেন শাকিব-অপু। এরপর কেটে যায় বেশ কয়েকটা দিন। শাকিব-অপুর এক হওয়ার গুঞ্জনের মাঝেই ফেসবুকে এক পোস্ট দিয়ে যেন গ্রেনেড ফাটালেন বুবলি!

আজ বৃহস্পতিবার ৭ সেপ্টেম্বর দুপুরে এক ফেসবুক পোস্টে স্বামী-সন্তানসহ তোলা বেশ কয়েকটি ছবি আপলোড দেন বুবলি। সঙ্গে জুড়ে দেন আবেগঘন একটি স্ট্যাটাস।

বুবলি লেখেন, আজকের দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালোবাসা এবং মায়ার, কারণ আজ আমাদের শেহ্জাদের স্কুলের প্রথম দিন। এখনও মনে হয় এইতো সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা, হাঁটি হাঁটি পা পা করে আস্তে আস্তে বড় হচ্ছো। আজকে থেকে তুমি স্কুলে পড়ো, তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ! অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে! সবাই আমার শেহজাদ বাবার জন্য দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসায় রাখবেন।